বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

আগের থেকে সুস্থ বেগম জিয়া

আগের থেকে সুস্থ বেগম জিয়া

স্বদেশ ডেস্ক:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগের চাইতে কিছুটা সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বৃহস্পতিবার নয়া দিগন্তের সাথে কথা বলতে গিয়ে এই তথ্য জানান তিনি।

ডা. জাহিদ হোসেন জানান, গত ২৫ অক্টোবরের তুলনায় বেগম জিয়া এখন কিছুটা সুস্থ বোধ করছেন। আগে যেমন প্রায় সময় তার শরীরে জ্বর আসত, গত কয়েক দিন সেই সমস্যা আর নেই।

তিনি বলেন, ‘এখন ম্যাডামের জ্বর আসছে না, কিন্তু উনার যেসব রোগ আছে সেগুলোও বিবেচনায় নিতে হবে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্যরা নিয়মিত চেকআপ, পরীক্ষা-নিরীক্ষা করছেন। সেই অনুযায়ী চিকিৎসাও দেওয়া হচ্ছে।’

খালেদা জিয়া কবে বাসায় ফিরবেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, চিকিৎসকরা যখন মনে করবেন, যখন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিতে পারবেন, তখনই রিলিজ দেওয়া হবে।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর জ্বর আসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর আগে করোনাভাইরাস সংক্রমণসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। চিকিৎসার জন্য ১৯ জুন পর্যন্ত টানা ৫৪ দিন হাসপাতালে ভর্তি ছিলেন বেগম জিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877